Sunday, December 15, 2019

স্কুল কলেজের ব্যাগ মাত্র ৩৫০ টাকা থেকে শুরু। গতকাল মিরপুরের ভ্লগ আর কিছু কথা

আসসালামুয়ালাইকুম কেমন আছেন সবাই। আমি শাহরিয়ার আপনাদের আজ জানাব গতকালের মিরপুরে ঘুরার গল্প। আর শেষে দেব একটি ভিডিও সেখানে আপনারা দোকানের রিভিউ পাবেন। এবার আমি ব্যাগের দোকানে ঘুরে এসেছি। আপনাদের জন্য অনেক ব্যাগের রিভিউ করেছি। রয়েছে এখানে আমার ইউটিউব চ্যানেলে সব ব্যাগের ভিডিও। আসা করি ভালো লাগবে। যারা শুধু ভিডিও দেখতে চান একদম নিচে চলে যান। তো শুরু করছি। গতকাল আমি সকালে ঘুম থেকে উঠে সবার আগে যাই আমার প্রিয় ক্যাম্পাসে। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সুন্দর আশুলিয়া ক্যাম্পাস। সেখানে একটু কাজ ছিল। দিনটি অনেক খারাপ ছিল। আমি প্রথমে দোকানে যাই সেখানে যেয়ে ফিল করি আমি কিছু ফাইল ভুলে রেখে এসেছি। বাসায় আবার চলে আসি। সেখান থেকে ফাইল নিয়ে যেতে যেতে আবার ফিল করি আরেকটি কাজ বাকি তাই আবার যাই বাসা থেকে। কিন্তু এভাবে আমার অনেক সময় চলে যায়। জে কাজ ১১ টায় হওয়ার কথা ছিল সেটা হয়েছে আমার দুপুর ১২.৩০ মিনিটে। তো কি আর করার রওনা হই ঢাকার উদ্দেশ্যে। মিরপুরে আমি যাই ১ টায়। যাওয়ার সময় একটি মজার ঘটনা ঘটে। এই জন্য আমি আমার সৃষ্টিকর্তা মহার আল্লাহকে অনেক সুকরিয়া আদায় করছি। আসলে জে গাড়িতে উঠেছিলাম সেটি ফুল ভর্তি হয়ে যায় তখনি। ফলে আর কোথাও যাত্রী নেওয়ার জন্য বা উঠানোর জন্য থামানো হয় নি। ফলে খুব জলদি পৌঁছে যাই। আর ভালো লাগে এভাবে যেতে। জীবনের প্রথম লোকালে এভাবে গেলাম। অন্য সময় তো মিনিটে মিনিটে গাড়ি থামতে দেখতাম। যাই হোক আলহামদুলিল্লাহ্‌। তারপর আমি আমার সেই দোকানটিতে পৌঁছে যাই।



এবার বলছি দোকানের কথা। সেখানে অনেকগুলি দোকানে কথা বলি। আসলে দোষটি কারো নয়। সবাই ডিজিটাল ভাবে প্রচার করা বুঝে না। তাই অনেকে না না বলছিল। তবে বুঝিয়ে বলার পর একজন রাজি হয়। এতে আমি ভিডিও করি। আমি মোটামুটি ভালো একটি দাম ঠিক করি আমার সকল বন্ধুদের জন্য যারা আমকে ফলো করেন। আমি তারপর ভিডিও করি। নিচে ভিডিও রয়েছে দেখে জানান কেমন লাগল
দোকানটিতে অনেক অনেক ব্যাগ রয়েছে। তারা এত ভালো যে আমাকে তাদের গুদাম ঘর পর্যন্ত দেখিয়েছিলেন। আমি তাদের সব ভিডিও করি। আল্লাহ তাদের ব্যবসাকে অনেক বাড়িয়ে দিন। লেদিস ব্যাগ, স্কুল কলেজ বা ভার্সিটির ব্যাগ, অফিসের ব্যাগ, লাগেজ বা ট্রলি ব্যাগ, আরও রয়েছে ব্যাগপ্যাক। খুব সুন্দর আকর্ষণীয় সব ব্যাগ দেখতে পাবেন। আরও দাম সব আপনার নাগালের ভেতর। সব মিলিয়ে অসাধারণ একটি দিন ছিল।


দোকানের ভিডিও শুধু করলাম? না তা নয়। একটু ঘুরলাম আরও কিছু খেলাম। আপনাদের আগামিতে এগুলি নিয়েও জানাব। ফিরে আসলাম কিন্তু বিকাল ৪টায় আর প্রিয় ভার্সিটির গাড়ি দেখে আমি তো অবাক। মনে হল আমাকে নেওয়ার জন্যই সামনে এসে দাঁড়ালো। অনেক ভালো লাগল। আর দ্রুত বিমানের মত উড়ে উড়ে চলে আসলাম। সো বন্ধুরা সবাইকে এত কষ্ট করে আমার বোরিং কথাগুলি শুনার জন্য অনেক ধন্যবাদ। আসা করি পাশে পাব সবাইকে। ভালো থাকবেন আর আমার জন্য দোয়া করবেন।

1 comment:

  1. youtube : ghanapad sekarang sudah bermain jadi muda
    youtube : youtube mp3 ghanapad sekarang sudah bermain jadi muda. youtube.youtube.com.shubelm.

    ReplyDelete