Saturday, November 23, 2019

শপিং করুন ভালো কোয়ালিটির স্যান্ডেল ও জুতা উত্তরা থেকে কিনতে পারবেন। দেখুন ভিডিও ভ্লগ শীতের Winter Shopping Vlog Bangla Slipper Shoes Shop Uttara

আসসালামুয়ালাইকুম কেমন আছেন? আশা করি সবাই ভালো আছেন। গতকাল বৃহস্পতিবার আমি উত্ত্ররা যাই এবং সেখানে একটি ভ্লগ ভিডিও করি। মুলত সেটি একটি জুতার দোকান ছিল। শতরূপা সুজ নাম। যাই হোক তাদের পারমিশন পেয়ে যাই আর শুরু করি ভিডিও। ৩টি ভিডিও করি। তা হল ছেলে ও মেয়েদের স্যান্ডেল এবং জুতার ভিডিও। তাছাড়া বাচ্চাদের কালেকশনও আছে। যাও হোক আমি সেগুলি দেখাব। আজ প্রথম পণ্য অর্থাৎ ছেলেদের স্যান্ডেলের ভিডিও দেখাচ্ছি। আশা করি ভালো লাগবে। কেমন লাগল জানাবেন আর আপনারা সেই দোকানে যেয়ে ঘুরে আসবেন অবশ্যই। ভিডিও দেখতে একদম নিচে চলে যান। আর একটু কষ্ট করে গল্প পড়তে পারেন আমার।






শীতকাল এসে গেছে। সবাই ছুটছে শীতের শপিং করার জন্য। আমিও তেমন একটি দোকান খুজছিলাম। তাছাড়া বছরের বিভিন্ন উৎসবের সময় যেমন ঈদ, পহেলা বৈশাখ অথবা আপনার প্রয়োজনে চলে আসবেন এখানে।
তো ভার্সিটির মিড পরীক্ষা শেষ। ওদিকে চলছে ধর্মঘট। কিভাবে বাইরে যাব বুঝছিলাম না। যাই হোক আল্লাহ আমার দিকে মুখ তুলে তাকালেন। আলহামদুলিল্লাহ্‌ প্রদিন সকালে উঠে শুনি মাঝ রাতে ধর্মঘট উঠে গেছে। ধন্যবাদ সবাইকে যাদের কারনে পরের দিন আমি গাড়িতে উঠতে পারি। তারপর আমার যাওয়া উত্তরা। আশুলিয়া থেকে উত্তরা যাই। আমি মুলত আমার ভার্সিটি ( ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ) এর পাশে থাকি আশুলিয়ার খাগান বাজারে। এখানে একটি গ্রাম আছে না দত্তপারা। দত্তপারা ভালোই লাগে। ঢাকার কোন ঝামেলা নেই আর শান্তি। যাই হোক দত্তপারা থেকে প্রায় ১.৫ কিমি হেটে আসি খাগান। তারপর আমি একটি অটোতে করে যাই চারাবাগ। সেখান থেকে আরেকটি গাড়ি চেঞ্জ করি। চলে যাই আশুলিয়া। সবচেয়ে ভালো লাগল যেটা সেটা হল আশুলিয়া বাজার টু উত্তরা আব্দুল্লাহপুর পর্যন্ত একটি নতুন বাস চালু হয়েছে। জানি না নতুন কি না, আমার দেখা প্রথম ঐ দিন। যাক ভালো লাগল। দুপুরের রোদে বাসে দাড়িয়ে যাই। আর চারাপাশ ভালো লাগছিল। খুব মজা পেলাম জার্নি। উত্তরা নেমে দেখি চেনা সেই উত্তরা চিনতে পারছি না। আসলে সরকারের নতুন প্রজেক্টের কাজ চলছে রাস্তায় তাই একটু অচেনা। যাই হোক নেমে ছোট ভাইয়ের সাথে যাই ঘুরাঘুরি করি। আমার মুলত টার্গেট ছিল একটি মেমরি কার্ড কেনা। কিনলাম তারপর গেলাম পাশের শতরূপা সুজে। তাদের ২টি দোকান। একটি আমির কমপ্লেক্সে এবং অপরটি রাজউক কমার্শিয়াল কমপ্লেক্সে। তম আমি ২য়টি তে যাই। সেখানে যাওয়ার পর আরও ভালো লাগল তারা যখন আমাকে তাদের পণ্য দেখায়। আর আমি ভিডিও করি। পণ্যগুলি আমার ভালোই লাগে। আমি ভিডিও করি। আর তাদের ে কথাও বলি যে আমার ইউটিউব থেকে যারা যারা আসবে তাদের জন্য একটু ডিস্কাউন্ট দিতে। তো বন্ধুরা তোমরা দোকানে গেলে অবশ্যই আমার ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে ভিডিও সম্পূর্ণ দেখে তারপর দোকানটিতে যাবা। একটি মজার ঘটনা হয়েছে। আমার ভিডিও দেখে আশেপাশে অনেকে ইনভাইট  করে আমাকে। সময় ছিল না বলেছি আরেকদিন আসব। তখন তোমাদের দেখাব আরও পণ্য। আসলে সন্ধ্যা হয়েছে আর বাসায় ফিরতে হবে তাই চলে আসলাম ফিরে। আশা করি আজকের ভিডিও ভালো লাগবে আর পোস্টি। তোমরা প্লিজ আমাকে সাপোর্ট করবা তাহলে আমি আরও দেখাতে পারব তোমাদের। সবার সাথে শেয়ার করবা প্লিজ প্লিজ অনেক অনেক করে।
দোকানের ঠিকানা পেতে চলে যান এখানেঃ Click
অথবা ইউটিউবে ভিডিও এর নিচে অনেক লেখা আছে দেখানে পাবেন ঠিকানা।



No comments:

Post a Comment