Wednesday, October 2, 2019

Football Boots Price in Bangladesh - সস্তায় ভালো ফুটবল বুট কিনুন কমদামে - Asia Sports Uttara Dhaka Video 4k

ফুটবলাররা নানা রকম বুট পড়ে খেলা আর ভালো মানের বুট হলে খেলতে অনেক সুবিধা হয়। আপনারা যারা ফুটবল খেলা করেন তারা কেউ খালি পায়ে আবার কেউ বুট পায়ে খেলেন। যাই হোক বুট পায়ে খেলার নিয়ম আগে ছিল না। তবে এই নিয়ম চালু হওয়ার পর থেকেই বুটের প্রচলন শুরু হয়েছে। আপনারা যারা বুট কিনতে চান আমার ভিডিও থেকে আইডিয়া নিতে পারেন। আমি কিছুদিন আগে উত্তরা গিয়েছিলাম। সেখানে একটি স্পোর্টসের দোকানে কিছু বুট ও জুতার কালেকশন দেখেছিলাম। এগুলি ভালো কোয়ালিটির ছিল আর ব্র্যান্ডের ও কিছু ছিল। প্রায় সব রকম।
কেনার আগে আপনাকে অবশ্যই জানতে হবে কিভাবে ভালো বুট চেনা যায়। আপনি বুটটি পড়ে দোকানের ভেতর হালকা হাঁটবেন। খেয়াল রাখবেন সব ঠিকমত হচ্ছে কি না। আর এটাও ভাবতে হবে যে কোন ইনজুরি না হয়। তাই আপনাকে ভালো বুট কিনতে হবে। আমরা যারা নতুন খেলতে যাই তখন আমাদের বড়ভাই বা কোচ এসে আমাদের এগুলি শেখান। আপনারা আপনাদের একাডেমীর ওস্তাদকে এই বিষয়ে জিজ্ঞাসা করতে পারেন।


ফুটবল খেলা অনেক সহজ আর বুট পড়াও খুব সহজ। প্রথমদিকে হয়ত একটু সমস্যা হতে পারে তবে কিছুদিন নিয়মিত করতে আপনিও বুট পায়ে দিতে পারবেন। এতে আপনার পা আঘাট থেকে বাঁচবে আর আপানার শটে আগের থেকে জোর আসবে। ফলে আপনি উন্নতি করতে পারবেন। স্কুল কলেজের টুর্নামেন্ট কিংবা উচ্চপর্যায়ের খেলা যেটাই বলেন না কেন প্রায় সব ধরনের বুট পাবেন এখানে। আপনারা যদি চান আমাকে আরও ভিডিও এর জন্য রিকুয়েস্ট করতে পারেন। আমি অবশ্যই আপনাদের সামনে হাজির হব। আপনার যত ফুটবলার বন্ধুরা আছে সবার সাথে শেয়ার করুন আমার এই ভিডিও।


আপনাদের যদি ভালো লাগে আমার ভিডিও তাহলে অবশ্যই সাবস্ক্রাইব করবেন আর ভালো লাগলে আমি আপনাদের আরও অনেক প্রোডাক্ট দেখাব।

No comments:

Post a Comment