Friday, October 18, 2019

ভালো কোয়ালিটির মিনি সাউন্ড বক্স মাত্র ৩০০ টাকায় সস্তায় কিনুন আমার মত . Sound Speaker Under 5$ From Dhaka Bangladesh

আমার নতুন সাউন্ড বক্স বা স্পিকার দেখুন। তার আগে আমি আপনাদের গল্প বলতে চাই কিভাবে আগের স্পিকার ভেঙ্গে গেল ফলে নতুন একটি কিনলাম। আর নিচে ভিডিও দিছি যারা চান ভিডিওতে আমার স্পিকার দেখে নিন। শেয়ার আর সাবস্ক্রাইব করতে ভুল্বেন না কিন্তু। আমি গত সেমিস্তার বিরতিতে গ্রামের বাড়ি যাওয়ার সিদ্ধান্ত নেই আর সেই অনুযায়ী ব্যাগ গুছাই। ভাবলাম আমার সাউন্ড বক্স সাথে নেই। একটু বাজানো যাবে। আর গ্রামে ভাইদের সাথে আনন্দ করব অনেক মজা হবে। তাই নিলাম। পরের দিন ভোরে আমরা সাভার থেকে বাসে করে রওনা করি। দুপুরে পৌছাই গ্রামের বাড়িতে। সেখানে আমি আর আমার পরিবারের সবাই সবাইকে দেখে অনেক খুশি হই। অনেক দিন পর পরিবারের লোকজনদের দেখে কার না ভ্লাও লাগে। আমারও সেইম। প্রথমদিন রেস্ত নেই। কিন্তু পরের দিন আমি গান বাজাই। ভালোই চলছিল। কিন্তু এক সময় খেয়াল করি যে একটিতে সাউন্ড হচ্ছে, আরেকটি বন্ধ। অনেক চেষ্টা করেও ঠিক করতে পারি নি। হয়ত আসার পথে কোন চাপ খেয়ে এমনটি হতে পারে। কি জানি। এভাবে চলতে পারে না।




গ্রামে ভালোই কাটাই। তারপর আবার ফিরে আসি ঢাকা। এখানে এসে খেয়াল করি আবার একই ঘটনা। সাউন্ড বক্স নষ্ট হয়েছে। ঠিক করি যে একটি নতুন কিনব। মিরপুর বাজার থেকে কিনলাম। দাম মাত্র ৩০০ টাকা। অনেক কম মনে হচ্ছে আমার কাছে। তারপর ভাবলাম আপনাদের সাথে শেয়ার করি। আপনারা যারা সমার্থের ভেতর কিনতে চান তারা আইডিয়া পাবেন। আপনারা উপকৃত হলে আমি খুশি। বলতে পারেন অনেক চিপ বা সস্তা। আওয়াজ ভালোই হয়। আপনার রুম ভরে যাবে আওয়াজে আর পাশের প্রতিবেশীদের ঘরেও শব্দ যাবে। বেশি জোরে বাজালে হয়ত বকা শুনতে হতে পারে।


ইউটিউবে ভিডিও দেই রিভিউ। এখন দেখুন সবাই আমার সেই ভিডিওঃ


No comments:

Post a Comment