Thursday, May 9, 2019

Amader Narail – "আমার নড়াইল" নড়াইলের প্রথম মোবাইল অ্যাপস (Unofficial App)



আসসালামুয়ালাইকুম। সবাইকে রমজানের শুভেচ্ছা। আশা করি ভালো আছেন। আপনাদের সুবিধার জন্য অনেক সাধনার পর অবশেষে আমি হাজির হলাম নড়াইলের প্রথম মোবাইল এপস নিয়ে। আপনারা সহজেই ডাউনলোড করে ইউজ করতে পারবেন। নিচে লিঙ্ক দেওয়া আছে।
খুব তাড়াতাড়ি অ্যাপসটি গুগল প্লে স্টোরে পাবেন।প্রাথমিক অবস্থায় হয়ত অনেক ভুল ত্রুটি হয়েছে। ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আমি এই অ্যাপসটি আরও উন্নত করব যেন নড়াইলের সকল মানুষ সব সুবিধা মোবাইলে পেতে পারেন।

এখুনি ডাউনলোড ক্রুনঃ Download

আমি দেখলাম অন্যান্য জেলার নিজস্ব মোবাইল এপস আছে। কিন্তু আমাদের নড়াইল নিয়ে এপ পেলাম না। তাই নিজেই আপনাদের জন্য আমার এই ছোট্ট এপসটি বানালাম।
আপনারা চাইলে আমাকে আরও সাজেশন দিতে পারেন কি কি করলে এপসটি আরও ভালো হবে এবং আপনাদের আরও সুবিধা হবে। আমি চেষ্টা করব।
আপনি এখান থেকে হসপিটাল, পুলিশ স্টেশন, ফায়ার সার্ভিস এমনকি বাসও বুকিং দিতে পারবেন। দেখুন অ্যাপস থেকে কি কি সুবিধা পেতে পারেনঃ

এখানে যে নম্বরগুলি পাবেন আমি ইন্টারনেট থেকে সংগ্রহ করেছি। যদি কোন সমস্যা হয় আমাকে জানাবেন। আপডেট করে দেব। আর আপনারা খুব সহজে আর পাঁচটি অ্যাপসের মত এটি ইউজ করতে পারবেন সমস্যা ছারা। সাইজ মাত্র ১৮ এমবি। আগামি আপডেটে আপনাদের জন্য আরও কম এমবি করে দেব। সবাই আমার জন্য দুয়া করবেন।

No comments:

Post a Comment